রবিবার | ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘিওরে বন্যাদূর্গত কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ

ঘিওর প্রতিনিধি

ঘিওরে বন্যাদূর্গত কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ

মানিকগঞ্জের ঘিওরে কৃষকলীগের উদ্যোগে বন্যাদূর্গত কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও সব্জী  বীজ বিতরণ করা হয়েছে। রবিবার ঘিওর বাসস্ট্যান্ড আওয়ামীলীগ কার্যালয়ে এ সার-বীজ বিতরণ করা হয়।

ঘিওর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভিলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষকলীগ কেন্দ্রীয় সভাপতি কৃষিবীদ সমীর চন্দ্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপি, কৃষকলীগ কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন, কৃষকলীগ কেন্দ্রীয় রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নির্দেশনা মোতাবেক কোনো জমি যাতে অনাবাদি না থাকে সেই লক্ষ্যে এ বীজ বিতরণ করা হচ্ছে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার।

কৃষির উন্নয়নের জন্য সরকার সব ধরনের পদক্ষেপ নিচ্ছে। এরই ধারাবাহিততায় কম খরচে অল্প সময়ে বেশি ফলনের জন্য নতুন উন্নত জাতের বীজ কৃষকদের মধ্যে বিনামূল্যে সরবরাহ করা হচ্ছে।

আপনার মতামত দিন

Posted ১০:২২ অপরাহ্ণ | রবিবার, ১৬ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com