মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয় ও সাটুরিয়ার ইউএনও,র কাছে চাঁদা দাবি

আঞ্চলিক প্রতিনিধি,মানিকগঞ্জ

শিবালয় ও সাটুরিয়ার ইউএনও,র কাছে  চাঁদা দাবি

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মোবাইল ফোনে  সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি করেছে এক অজ্ঞাত ব্যক্তি। একই কায়দায় জেলার সাটুরিয়া উপজেলার ইউএনও,র কাছেও অভিন্ন পরিচয়ে একই নম্বর থেকে চাঁদা দাবি করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে পৃথক দুইটি উপজেলায় অজ্ঞাত এক নম্বর থেকে তাদের কাছে চাঁদা দাবি করেন জৈনিক শাহারিয়ার শোভন নামের এক ব্যক্তি। এ ঘটনায় উভয় অফিসার নিজ নিজ ফেসবুকে বিষয়টি অবগত করেন। নিজেদের পত্রিকার সুনামের স্বার্থে স্থানীয় প্রতিনিধিদের বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ জানান তারা।

শিবালয় ইউএনও বিএম রুহুল আমীন জানান,  মঙ্গলবার দুপুরে (০১৯৭৮১১৭৮ ও ০১৪০৯১৫৩৪২১) নম্বর থেকে একটি কল আসে। তিনি পরিচয় দেন তার নাম শাহারিয়ার শোভন। দৈনিক সমকালের ঢাকা অফিস থেকে বলছি। পরে তিনি বলেন শিবালয থেকে আপনার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আমার কাছে আসছে। তাই এখন ঢাকায় আপনার কেউ পরিচিত থাকলে আমার সাথে দেখা করতে বলেন। তার কিছুক্ষণ পরে আবার সম্মান অনুযায়ী বিকাশ করতে বলেন। এ ঘটনায়  বিষয়টি আমি থানায় অবগত করেছি। আর সমকালে স্থানীয় প্রতিনিধিকেকে তার প্রতিষ্ঠানের সু রক্ষার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন  করতে বলেছি।

সমকালের শিবালয় উপজেলা প্রতিনিধি নিরঞ্জন সুত্র জানান, আমার পত্রিকার সুনাম রক্ষার্থে অফিসের সাথে আলোচনা করেছি। ওই নামের কেউ আমাদের প্রতিষ্ঠানের সাথে জড়িত না।

 

আপনার মতামত দিন

Posted ৮:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com