বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সালথায় মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশ আহত

এফ এম আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সালথায় মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশ আহত

ফরিদপুরের সালথায় মাদক ব্যবসায়ীর হামলায় এক পুলিশ আহত হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বল্লভদী ইউনিয়নের পিসনাইল গ্রামে অভিযান চালানোর সময় তিনি হামলার শিকার হন। এ সময় পুলিশ ওই মাদক ব্যবসায়ীকে আটক করে। আহত পুলিশ সদস্যর নাম মাসুদুর রহমান, তিনি সালথা থানার সাবইন্সেপেক্টর।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মাসুদুর রহমান ও এএসআই আব্দুল রব ওই গ্রামে অভিযানে যায়। পিসনাইল গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী মৃত্যু জিল্লু ফকিরের ছেলে রুবেল ফকির কে ইয়াবাসহ আটক করে হাতে হাতকড়া লাগায়। পাশেই মাদক ব্যবসায়ী রুবেল ফকিরের ভাই দিদার ফকিরসহ রুবেলের শুভাকাঙ্খি কয়েকজন উপস্থিত ছিলো তারা পুলিশ টের পেয়ে হামলা চালায়। সেই সময় হাতকড়াসহ পালিয়ে যায় রুবেল।  এবং আহত হয় পুলিশের এসআই মাসুদুর রহমান ও এএসআই আব্দুল রব।

 

স্থানীয়রা ওই দুই পুলিশ সদস্যদের উদ্বার করে স্থানীয় বাজারের ডাক্তার সাহাদাৎ এর নিকট প্রাথমিক চিকিৎসা দেন। এ ঘটনায় এলাকায় নিন্দার ঝড় বয়ে যাচ্ছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  পুলিশের উপর হামলা করে কাজটা ভালো করেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন

Posted ৪:৫৬ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com