শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয়ে যমুনা নদীতে কোরবানীর বোঝাই গরুবাহী ট্রলার ডুবি, অর্ধ গরু নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক,মানিকগঞ্জ:

শিবালয়ে যমুনা নদীতে  কোরবানীর বোঝাই  গরুবাহী ট্রলার ডুবি, অর্ধ গরু নিখোঁজ

ফাইল ছবি

মানিকগঞ্জের শিবালয়ের যমুনা নদীতে অর্ধশতাধি কোরবানীর গরু বোঝাই  ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ট্রলারে থাকা  গরুর মধ্যে চারটি গরু উদ্ধার করা সম্ভব হলে বাকিগুলো নিখোঁজ রয়েছে। গতকাল শুক্রবার নয়টার দিকে আরিচা-কাজীরহাট নৌ-রুটের  কানাইদিয়া চরের  কাছে এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহয়োগিতায় নৌ-পুলিশ ,ফায়ার সার্ভিস কয়েকটি ট্রলার নিয়ে তাৎক্ষণিক উদ্ধার অভিযান চালিয়ে নৌকায় থাকা গরুর বেপারী,রাখালসহ সবাইকে উদ্ধার করে তীরে নিয়ে আসে।

পাটুরিয়া ঘাটে নৌ-পুলিশের ইনর্চাজ এস এম মনছুর রহমান জানান, আজ সকাল নয়টারদিকে নগরবাগী থেকে আরিচা গররু হাটে আসার পথে শিবালয়ের কানাইদিয়া চরের কাছে যমুনায় কোরাবানীর গরু বোঝাই ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষনিক স্থানীয়দের সহযোগিতায় ট্রলারে থাকা ব্যাপারী ও মালিকদের উদ্ধার করা হয়েছে। ট্রলারে থাকা  গরুর মধ্যে চারটি গরু উদ্ধার করা সম্ভব হলেও বাকিগুলো নিখোঁজ রয়েছে। আর ট্রলারে থাকা  রাখাল,ব্যাপারী ,মাঝিসহ ৩০জন কে উদ্ধার করা হয়েছে।

 

আরিচা স্থল ও নৌ ফায়ার স্টেশন অফিসার মো. মজিবর রহমান জানান, খবর পেয়ে আমরা ডুবরীসহ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করি। এসময় চারটি গরু  ও চারজন মানুষ উদ্ধার করা সম্ভব হলেও বাকি গরুগুলো  নিখোঁজ রয়েছে। নদীতে প্রবল স্রোত ও পানি বেশি থাকায় উর্ধ্বতনদের নির্দেশে উদ্ধার অভিযান স্থগিত ঘোষনা করা হয়েছে।

স্থানীয়রা এক ট্রলার মালিক ও উদ্ধার অভিযানে অংশগ্রহনকারী   জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক আরিচা ঘাট থেকে ট্রলার নিয়ে ১৭জনকে উদ্ধার করে তীরে নিয়ে আসি। পরে তাদেরকে যার যার বাড়ি যেতে সাহায়্য করি।#

আপনার মতামত দিন

Posted ৬:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com