শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সিংগাইরে গৃহবধূকে পিটিয়ে হত্যা বিষপানে আত্নহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা

মো.সাইফুল ইসলাম শিকদার,সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি

সিংগাইরে গৃহবধূকে পিটিয়ে হত্যা বিষপানে আত্নহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা

মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জোস্না (৩৫) তিন সন্তানের জননীকে শ্বশুর বাড়ীর লোকজন পিটিয়ে হত্যা করে বিষপানে আত্নহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার অভিযোগ ওঠেছে।

মঙ্গলবার(২১ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জোস্না (৩৫) ওই এলাকার মালেশিয়া প্রবাসী মো.মিরাজ আলীর স্ত্রী ও জয়মন্টপ ইউনিয়নের দূর্গাপুর গ্রামের শেখ মোন্নাফের মেয়ে।

নিহতের মামা আবু সাঈদ জানান, জোস্নার শ্বশুর আব্দুল খালেক বাড়ির ভিটা থেকে জোস্নার বসতঘরের জায়গা বিক্রি করে দেন চাচা শ্বশুর মো.দলিল উদ্দিনের কাছে। তিনি ক্রয় করার পর থেকে বিভিন্ন সময় জায়গা খালি করে দিতে বলে এবং জায়গার ভাড়া চেয়ে নানা সময় যন্ত্রনা করতে থাকেন তিনি। যন্ত্রনা সহ্য করতে না পেরে গত দু,সপ্তাহ আগে বাবার বাড়ি চলে যান।

এনজিওর কিস্তি দিতে মঙ্গলবার(২১ জুলাই) ৩টার দিকে স্বামীর বাড়ি আসেন। স্বামীর বাড়ি আসলে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া ঝঁাটির একপর্যায় প্রতিবেশী আলতাবের নেতৃত্বে শ্বাশুরী মীরজান (৬০), চাচা শ্বশুর দলিল উদ্দিন (৫৫),দলিল উদ্দিনের ছেলে সানোয়ার হোসেন (২৬),আপন দেবর আরজ আলী(২৭) জোস্নাকে উপর্যপুরী মারধর করে। এতে তিনি গুরুতর আহত হলে পরিকল্পিত ভাবে মুখে বিষ ঢেলে এরা পার্শ্ববতর্ী মহল্লার নানার বাড়ী দিয়ে আশে।

এসময় আবারও চাচা শ্বশুর দলিল উদ্দিন টর্চলাইট দিয়ে জোস্নার ঘাড়ে মারাত্নকভাবে আঘাত করে।  মুমূর্ষ অবস্থা তার খালু শামীম ও মামা বাহের আলী রাত ৯ টার দিকে উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে  হত্যা মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ ব্যাপারে উপ-পুলিশ পরির্দশক অমিত কুমার দে বলেন-নিহত জোস্নার বাবার অভিযোগ পেয়ে আমি হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছি। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কিছু বলা যাচ্ছে না।

এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম এর সরকারি মোবাইলে বার বার চেষ্টা করেও পাওয়া যায়নি।

 

 

আপনার মতামত দিন

Posted ৭:৪১ অপরাহ্ণ | বুধবার, ২২ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com