শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মির্জাপুরে একদিনে সর্বোচ্চ ২০ জনের করোনা শনাক্ত

মির্জাপুরে একদিনে সর্বোচ্চ ২০ জনের করোনা শনাক্ত

আরাফাত ইসলাম শুভ:

টাঙ্গাইলের মির্জাপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে স্বামী-স্ত্রী, ভাই-বোনসহ সর্বোচ্চ ২০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট পজিটিভ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪৫ জন। সব মিলিয়ে নতুন রেকর্ড গড়ার দিনে জেলায় আক্রান্তের শীর্ষে আরও একধাপ এগিয়ে গেল মির্জাপুর।

 

নতুন শনাক্তকৃতদের মধ্যে ইউনিয়ন ভিত্তিক বিশ্লেষণে গোড়াই ৭ জন, জামুর্কী ৩ জন, উয়ার্শী ২ জন, ভাতগ্রাম ২ জন ও আজগানা ইউনিয়নের একজন এবং পৌরসভায় ৫ জন রয়েছেন বলে জানা গেছে।

 

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ১৬ জুনের প্রেরিত অবশিষ্ট আংশিক নমুনা এবং ২২ ও ২৩ জুনের প্রেরিত আংশিক নমুনা পরীক্ষায় আজ (২৫ জুন) নতুন করে রেকর্ড সর্বোচ্চ ২০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এদিন পূর্বের শনাক্তকৃত এক রোগীর ফলোআপ নমুনা পরীক্ষায় রিপোর্ট আবারও পজিটিভ আসলেও তার নাম নতুন করে তালিকায় যোগ হয়নি।

 

নতুন আক্রান্তরা হলেন- পৌরসভার ৫ জনের মধ্যে সদরের ৩ নং ওয়ার্ডের দুইজন পুরুষ (৩২) ও (৫৫), ৬ নং ওয়ার্ডের একজন পুরুষ (৩০) ও মহিলা (৩৫) এবং ৭ নং ওয়ার্ডের এক মহিলা (৪৮) আছেন।

 

বাকিরা উপজেলার গোড়াই ইউনিয়নের সাতজনের মধ্যে নাজিরপাড়া এলাকার দুইজন পুরুষ (৩২) ও (৩৩), সোহাগপুর এলাকার দুইজন পুরুষ (২৫) ও (৩৪), রাজাবাড়ি এলাকার এক পুরুষ (৩৬), বানিয়াবহ এলাকার এক পুরুষ (৩০) ও পথহারা এলাকার এক পুরুষ (৫৫) রয়েছে।

 

এছাড়া উপজেলার জামুর্কী ইউনিয়নের তিনজনের মধ্যে পাকুল্লা এলাকায় স্বামী-স্ত্রী (৬০) ও (৪৫) এবং উফুল্কী গ্রামের এক পুরুষ (৩২)। ভাতগ্রাম ইউনিয়নের দুইজন গোড়াইল গ্রামের এক মহিলা (৫৫), সিনজুরী গ্রামের এক পুরুষ (২৯)। উয়ার্শী ইউনিয়নের দুইজনের মধ্যে খৈলসিন্দুর গ্রামের ভাই-বোন (১৮) ও (১৬) এবং আজগানা ইউনিয়নের মজিদপুর গ্রামের একজন পুরুষ (৩০) আক্রান্ত হয়েছেন।

 

উল্লেখ্য, মির্জাপুরে এ পর্যন্ত সর্বমোট শনাক্ত হয়েছে ১৪৫ জন। আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছেন ৩১ জন আর মারা গেছেন ৪ জন। বাকিরা বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানিয়েছেন।

আপনার মতামত দিন

Posted ১:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com